ঢাকা, রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ চৈত্র ১৪২৭, ২০ রবিউল সানি ১৪৪২

কুবির লিও ক্লাবের অক্টোবর সার্ভিস প্রোগ্রাম অনুষ্ঠিত


প্রকাশ: ১৯ অক্টোবর, ২০২০ ০৪:০৭ পূর্বাহ্ন


কুবির লিও ক্লাবের অক্টোবর সার্ভিস প্রোগ্রাম অনুষ্ঠিত

কুবি থেকে শাহীন আলম : কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) লিও ক্লাবের অক্টোবর সার্ভিস প্রোগ্রাম-২০২০ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে সার্বিক সহযোগিতা ছিলেন 'বকুল' এবং 'বন্ধু' সংগঠন কুমিল্লা বিশ্ববিদ্যালয় ও সার্বিক ব্যবস্থাপনা ছিলেন লিও ক্লাবের উপদেষ্টা আজহার মাহমুদ পিএমজেএফ।

সোমবার (১৯ অক্টোবর) বেলা ১১টায় মূল ফটকের সামনে গরীব শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ এবং শিক্ষার্থীদের মাঝে ব্লাড টেস্টের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ, ঢাকা লিওনস ক্লাবের ফাস্ট ভাইস প্রেসিডেন্ট রানা মজুমদার এবং বিশ্ববিদ্যালয়ের লিও ক্লাবের সভাপতি জাহিদুল ইসলামসহ ক্লাবের বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে রেজাউল ইসলাম মাজেদ বলেন, 'লিও ক্লাবের এই আয়োজন প্রশংসার দাবি রাখে। যে কোন সংগঠনের উচিত সামাজিক কার্যক্রমে অংশীদার হওয়া। আজকে এই মহৎ কাজের উদ্যোগ নেওয়ার জন্য কুবির লিও ক্লাবকে অনেক ধন্যবাদ। আর শাখা ছাত্রলীগ এই রকম মহৎ কাজে সবসময় অার্থিক ও সার্বিকভাবে লিও ক্লাবকে  সহযোগিতা করবে।'

ক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম বলেন, 'আমরা লিও ক্লাবের পক্ষ থেকে বিভিন্ন সমাজ সেবামূলক কাজ বাস্তবায়ন করে থাকি। অক্টোবর মাসে আমরা কিছু কাজ করেছি। আজকে আমরা ব্লাড টেস্ট থেকে শুরু করে খাবার ও শিক্ষা উপকরণ বিতরণ করেছি। তবে এই মাসের মধ্যে লিও ক্লাবের পক্ষ থেকে অনলাইনে আরও কিছু কার্যক্রম হবে।'

প্রসঙ্গত, কুবির লিও ক্লাব স্পন্সর করেন লিওনস ক্লাব অব ঢাকা কিংন্স এবং আজকের প্রোগ্রাম স্পন্সর করে কুমিল্লার ফাতেমা গ্রুপ এবং ফ্লাস বাংলাদেশ লিমিটেড।


 


   আরও সংবাদ