ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজধানীতে অবৈধ ভিওআইপি ব্যবসার মূলহোতা শহীন র‌্যাব-৩ ফাঁদে


প্রকাশ: ১৭ অগাস্ট, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


রাজধানীতে অবৈধ ভিওআইপি ব্যবসার মূলহোতা শহীন র‌্যাব-৩ ফাঁদে

   

স্টাফ রিপোর্টার : রাজধানীর মোহাম্মদপুর এলাকার বাড়ি নং-৩২/১ এনএস রোড, ব্লক-বি, বাড়ির ৭তম তলায় অভিযান চালিয়ে অবৈধ ভিওআইপি সরঞ্জামাদি ও বিভিন্ন কোম্পানীর সীমকার্ডসহ ভিওআইপি ব্যবসার মূলহোতা নুরুল আমিন শহীন (৪৩) নামের এক জনকে আটক করেছে র‌্যাব-৩।

মঙ্গলবার (১৮ আগস্ট) সন্ধ্যায় র‌্যাব-৩'এর স্টাফ অফিসার সহকারি পুলিশ সুপার (এএসপি) ফারজানা হক এক বার্তায় এ তথ্য জানান।

এএসপি ফারজানা হক বলেন, র‌্যাব-৩ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, মোহাম্মদপুর থানাধীন এনএস রোড ব্লক-বি এলাকায় একটি বাড়িতে এক অসাধু ব্যবসায়ী বিভিন্ন প্রকার অবৈধ সরঞ্জামাদি ব্যবহার করে দীর্ঘদিন যাবৎ ভিওআইপির ব্যবসা পরিচালনা করে আসছে। 

এমন সংবাদের ভিত্তিতে আজ দুপুরে অভিযান চালিয়ে অবৈধ ভিওআইপি ব্যবসার মূলহোতা নুরুল আমিনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৬৪ টি এ্যান্টেনা, ৫১২ পোর্ট বিশিষ্ট সিমবক্স, ২৫৬ পোর্ট বিশিষ্ট সিমবক্স, রাউটার, মডেম, পেনড্রাইভ, সিম বেইসড পাওয়ার স্টীপ এবং বিভিন্ন মোবাইল কোম্পানীর বিপুল পরিমাণ সীমকার্ড উদ্ধার করা হয়। 

এসময় ম্যাজিস্ট্রেটের সামনে জিজ্ঞাসাবাদে জানায়, সে দীর্ঘদিন যাবৎ একটি সংঘবদ্ধ চক্রের মাধ্যমে রাজধানীর বিভিন্ন জায়গায় বিনা অনুমতিতে অবৈধভাবে ভিওআইপির সরঞ্জামাদির এ ব্যবসা পরিচালনার মাধ্যমে রাজস্ব ফাঁকি দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে।


   আরও সংবাদ