ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ কার্তিক ১৪২৯, ২৯ জ্বিলক্বদ ১৪৪৩

মণিরামপুরে নতুন করে আরও ১৫ জনসহ মোট করোনায় আক্রান্ত ১১৬


প্রকাশ: ৯ অগাস্ট, ২০২০ ০০:০০ পূর্বাহ্ন


মণিরামপুরে নতুন করে আরও ১৫ জনসহ মোট করোনায় আক্রান্ত ১১৬

মণিরামপুর (যশোর) সংবাদদাতা : মণিরামপুরে গত দুইদিন শনিবার ১২ জন ও রবিবার ৩ জনসহ এ পর্যন্ত সর্বমোট ১১৬ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। 

রোববার (৯ আগস্ট) এ তথ্য নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শুভ্রা রাণী দেবনাথ। 

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আক্রান্তদের বাড়ি লকডাউন করে আইসোলেশনে রেখে চিকিৎসা গ্রহণের জন্য বলা হয়েছে। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শুভ্রা রাণী দেবনাথ জানান, গত ৬ আগস্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ১০ জনের নমুনা সংগ্রহ করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হয়ে। তাদের রিপোর্টে ২ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। 

আক্রান্তরা হলেন- উপজেলার খেদাপাড়া গ্রামের পল্টু আইস (৪০) ও এই গ্রামের সেলিম আহম্মেদ (৪০)। এছাড়া যশোরের অভয়নগরে নমুনা পরীক্ষার জন্য দেওয়া মণিরামপুর পৌর এলাকার মোহনপুর গ্রামের বখতিয়ার রহমান(৩৬) করোনা আক্রান্ত হয়েছেন। 

তিনি আরও জানান, গত শনিবারে প্রাপ্ত রিপোর্টে যারা করোনা আক্রান্ত হয়েছেন, উপজেলার বাকোশপোল এলাকার মহিনী মল্লিক (৩০), শ্যামকুড় ইউনিয়নের আগোরহাটি এলাকার আব্দুল আহাদ (৪০), চালুয়াহাটি ইউনিয়নের গোপীকান্তপুর গ্রামের মিঠু (২৮), খেদাপাড়া ইউনিয়নের হেলাঞ্চি গ্রামের মুর্শিদ আলম(৫২), খেদাপাড়া এলাকার আব্দুল ওহাব (৬০), চালুয়াহাটির রোজিনা খাতুন (৩৫), চালকিডাঙ্গা গ্রামের গোলাম আযম (৫৫), ইভা রাণী পাল (৫০), সাধন পাল (৫৫), আফাজ্জল (৩৫), ইউসুফ আলী (৫৫) ও পৌর এলাকার দূর্গাপুর গ্রামের নিলীমা খাতুন (৩০)। 

উপজেলা প্রশাসনের উদ্যোগে আক্রান্তদের বাসাবাড়ি লকডাউন করা হয়েছে এবং স্ব-স্ব বাসাবাড়িতে রেখে চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য প্রশাসক নিশ্চিত করেছেন।


   আরও সংবাদ