ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

চুয়াডাঙ্গায় উদ্ধারকৃত এক কোটি ৩১ লাখ টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি


প্রকাশ: ৮ অগাস্ট, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


চুয়াডাঙ্গায় উদ্ধারকৃত এক কোটি ৩১ লাখ টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি

   

চুয়াডাঙ্গা প্রতিনিধি : যথাযথ স্থাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন (৬ বিজিবি) এর প্রশিক্ষণ মাঠে গত বছর ১৩ এপ্রিল থেকে চলতি বছর ৩১মে পর্যন্ত সীমান্ত এলাকা থেকে উদ্ধারকৃত মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

আজ রোববার (০৯ আগস্ট) সকালে বিজিবি'র চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন-৬'এর অধিনায়ক মোহাম্মদ খালেকুজ্জামান স্বাক্ষরিত এক বার্তায় এসব তথ্য জানান হয়।

এসময় কোনো জনসমাগম ও আনুষ্ঠানিকতা ছাড়াই শুধুমাত্র বিজিবি কর্মকর্তা, জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট, পুলিশ কর্মকর্তা এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদের উপস্থিতিতে মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে বলে জানায়।

বর্তমান সময়ে করোনো ভাইরাসের প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় সংক্রমণরোধে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। ধ্বংসকৃত মাদকদ্রব্যের আনুমানিক বাজার মূল্য এক কোটি ৩১ লাখ ৬৪ হাজার ৯৫০ টাকা।

ধ্বংসকৃত মাদকদ্রব্যের মধ্যে রয়েছে- ২৩ হাজার ৩৮৬ বোতল ফেন্সিডিল। যার মূল্য ৯৩ লাখ ৫৪ হাজার ৪০০ টাকা।, এক হাজার ৭৮৭ বোতল মদ। যার মূল্য ২৬ লাখ ৮০ হাজার ৫০০টাকা।, ২৩১ কেজি ৯০০ গ্রাম গাঁজা। যার মূল্য ৮ লাখ ১১ হাজার ৬৫০ টাকা।, ৯৯১ পিস ইয়াবা ট্যাবলেট। যার মূল্য ২ লাখ ৯৭ হাজার ৩০০ টাকা। ও ২১১ টি ইনজেকশন। যার মূল্য ২১ হাজার ১০০ টাকা। সর্বমোট এক কোটি ৩১ লাখ ৬৪ হাজার ৯৫০ টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়।


   আরও সংবাদ