ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

বন্দর নগরীকে ঘিরে শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে নবনিযুক্ত প্রশাসকের প্রতি এলজিআরডি মন্ত্রীর আহবান


প্রকাশ: ৭ অগাস্ট, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


বন্দর নগরীকে ঘিরে শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে নবনিযুক্ত প্রশাসকের প্রতি এলজিআরডি মন্ত্রীর আহবান

   

স্টাফ রিপোর্টার : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নব-নিয়োগপ্রাপ্ত প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন।

আজ শনিবার (৮ আগস্ট) দুপুরে মোহাম্মদ খোরশেদ আলম সুজন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক হিসেবে নিয়োগ পাওয়ার পর স্থানীয় সরকার মন্ত্রীর মিন্টু রোডে অবস্থিত সরকারি বাসভবনে সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় সাক্ষাৎকালে নবনিযুক্ত প্রশাসক চট্টগ্রাম নগরীর উন্নয়নে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী এবং তাঁর মন্ত্রণালয়ের সহযোগিতা কামনা করেছেন।

স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম এসময় প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজনকে প্রয়োজনীয় দিক-নির্দেশনা, পরামর্শ ও সার্বিকভাবে সহযোগিতার আশ্বাসদেন এবং বন্দর নগরী চট্টগ্রামের উন্নয়নে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহবান জানান।

মন্ত্রী বলেন, দেশের বাণিজ্যিক রাজধানী ও দ্বিতীয় বৃহত্তম শহর, চট্টগ্রামকে ঘিরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন দেখেছেন তা বাস্তবায়ন করতে সকলকে একযোগে কাজ করতে হবে। 

পরে, নবনিযুক্ত প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন সাংবাদিকদের বলেন, তিনি কোনো অন্যায় ও দূর্নীতিকে প্রশ্রয় দিবেন না। 

খোরশেদ আলম সুজন বলেন, স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম আজ আমাকে যে দিক-নির্দেশনা ও পরামর্শ প্রদান করেছেন সেগুলোকে আমলে নিয়ে নগরীর সকল সমস্যা নিরসন এবং নাগরিক সেবা বৃদ্ধি করে একটি আধুনিক-পরিচ্ছন্ন শহর উপহার দিতে সক্ষম হবো।

এ সময় স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ এবং মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


   আরও সংবাদ