ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

মণিরামপুরে নতুন করে করোনা শনাক্ত আরও ২ 


প্রকাশ: ১০ জুন, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


মণিরামপুরে নতুন করে করোনা শনাক্ত আরও ২ 

   

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : যশোরের মণিরামপুরে নতুন করে আরও ২ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। নতুন করে আক্রান্ত ব্যক্তিরা হলেন যশোর পল্লী বিদ্যুৎ সমিতির-২ এর এক কর্মকর্তা ও এক এনজিও কর্মী। এ নিয়ে উপজেলায় সর্বমোট করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ১৩ জন। 

বৃহস্পতিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন মণিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শুভ্রারানী দেবনাথ।

তিনি জানান, গত ৯ জুন আক্রান্ত ব্যক্তিদের নমুনা সংগ্রহ করে পরীার জন্য যশোর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হয়। 

আজ সকালে তাদের রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্ত কর্মকর্তা যশোর পল্লী বিদ্যুৎ সমিতির-২ এর এজিএম হিসেবে রাজগঞ্জ কেন্দ্রের দায়িত্বে রয়েছেন। আর অপর ব্যক্তি কারিতাস নামে একটি এনজিওতে কর্মরত রয়েছেন।

যশোর পল্লী বিদ্যুৎ সমিতির-২এর জেনারেল ম্যানেজার অরুন কুমার কুন্ডু  বলেন, ঘুর্নি ঝড় আম্ফানের তান্ডবে মণিরামপুরের রাজগঞ্জ এলাকা বেশি তিগ্রস্ত হওয়াই করোনা আক্রান্ত কর্মকর্তা বেশিরভাগ সময় ওই এলাকায় কাজ করেছেন।

৭জুন তিনি জ্বরসহ করোনা’র উপসর্গ অনুভব করলে গত ৯ জুন তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়।

করোনা ভাইরাসে আক্রান্ত দুই ব্যক্তিই শারীরিকভাবে সুস্থ রয়েছেন বলে  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জানান। তাদেরকে  নিজ নিজ বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জানা যায়, গত ৯ এপ্রিল থেকে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  করোনা রোগীদের নমুনা সংগ্রহ শুরু হয়। এ পর্যন্ত ১৯০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে নতুন ২ জনসহ  মোট ১৩ জনের করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছে। এই ১৩ জনের মধ্যে পূর্বের আক্রান্ত ১১ জনের সকলেই এখন সুস্থ্য বলে নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য দপ্তর।


   আরও সংবাদ