ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

য‌শো‌রে বন্দুকযু‌দ্ধে এক সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী নিহত


প্রকাশ: ১১ মে, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


য‌শো‌রে বন্দুকযু‌দ্ধে এক সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী নিহত

   

চৌগাছা (য‌শোর) সংবাদদাতা : যশোরে বাবু (৪০) নামে এক ব্যক্তি পুলিশের সঙ্গে  বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। সোমবার দিনগত মধ্যরাতে (মঙ্গলবার) সদর উপজেলার সাড়াপোল এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ ঘটনাটি ঘটে বলে জা‌নি‌য়ে‌ছে পুলিশ।

যশোর কোতয়ালী থানার ইনসপেক্টর (তদন্ত) শেখ তাসমীম আলম জানান, ‘একদল সন্ত্রাসী অপরাধমূলক কাজ করার জন্য সাড়াপোল কালাবাগ এলাকায় অবস্থান করছিল বলে খবর পাওয়া যায়। সেই অনুযায়ী মধ্যরাতে পুলিশ সেখানে অভিযান চালায়।’

‘পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি ছোড়ে। পুলিশও দশ রাউন্ড গুলি চালিয়ে পাল্টা জবাব দেয়। একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে পালিয়ে যায়। পরে ওই এলাকা তল্লাশি করে একজনকে পড়ে থাকতে দেখা যায়। 

গুরুতর অবস্থায় তাকে জেনারেল হাসপাতালে আনা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ওই ব্যক্তি। এলাকাবাসী তাকে বাবু বলে শনাক্ত করেন। তবে তার বাবার নাম জানা যায়নি।’

পুলিশের এই কর্মকর্তা দাবি করেন, ঘটনার সময় তাদের দুই সদস্য কনস্টেবল আবু বকর ও কনস্টেবল খায়রুল আহত হন। তাদের জেনারেল হাসপাতালে চিকিৎসা দিয়ে পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর ঘটনাস্থল থেকে ২০০ পিস ইয়াবা, ৫৪ বোতল ফেনসিডিল, একটি ওয়ান শ্যুটারগান এবং কিছু গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত ডাক্তার মোহাম্মদ স্বপন জানান, মাথায় গুলিবিদ্ধ হয়ে ওই ব্যক্তি মারা গেছেন। হাসপাতালে তাকে মৃত অবস্থায় আনা হয়।

পুলিশ ইনসপেক্টর তাসমীম বলছেন, নিহত বাবুর বিরুদ্ধে কোতয়ালী থানায় অস্ত্র, বিস্ফোরক, মাদকের মোট ১২টি মামলা আছে। পুলিশ তাকে খুঁজছিল।


   আরও সংবাদ