ঢাকা, বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ৭ জৈষ্ঠ্য ১৪২৭, ৬ জ্বমাদিউল সানি ১৪৪২

হেমা মালিনী কত সম্পত্তির মালিক!


প্রকাশ: ২৬ মার্চ, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


 হেমা মালিনী কত সম্পত্তির মালিক!

এবার আর ভুল বলা যাবে না। যা সত্যি, তা-ই দিতে হবে। কারণ, প্রয়োজনে তা মিলিয়ে দেখবে নির্বাচন কমিশন। ভারতে লোকসভা নির্বাচনে অংশ নিচ্ছেন বলিউডের প্রখ্যাত অভিনেত্রী হেমা মালিনী। বর্তমান লোকসভায় তিনি মথুরা থেকে বিজেপির নির্বাচিত সাংসদ। এবার জানা গেছে, আগামী লোকসভা নির্বাচনেও উত্তর প্রদেশের মথুরা থেকেই বিজেপির প্রার্থী হিসেবে তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। হেমা মালিনী জানিয়েছেন, বিজেপি হাইকমান্ডের কাছ থেকে তিনি এ ব্যাপারে ‘সবুজ সংকেত’ পেয়েছেন।

এবার মনোনয়নপত্রের সঙ্গে হেমা মালিনী নিজের সম্পত্তির যে বিবরণ জমা দিয়েছেন, তা দেখে অনেকেই অবাক হয়েছেন। সেখানে তিনি জানিয়েছেন, তাঁর মোট সম্পত্তির পরিমাণ ১০১ কোটি রুপি। বাংলো, গয়না, নগদ অর্থ—সব মিলিয়ে এই পরিমাণ সম্পত্তি রয়েছে তাঁর। জুহুর ভিলে পার্লে এলাকায় তাঁর একটি বাংলো আছে। পাশাপাশি জুহুতে তাঁর কেনা একটি জমি রয়েছে। তাঁর মোট স্থাবর সম্পত্তির মূল্য ৬৬ কোটি রুপি। গত পাঁচ বছরে হেমা মালিনী আর তাঁর স্বামী ধর্মেন্দ্রর মোট আয় হয়েছে ১০ কোটি রুপি। হেমা মালিনী আরও জানিয়েছেন, তাঁর মোট ঋণের পরিমাণ ৬ দশমিক ৭৫ কোটি রুপি আর তাঁর স্বামী ধর্মেন্দ্রর ঋণের পরিমাণ ৭ দশমিক ৩৭ কোটি রুপি।

নিজের শিক্ষাগত যোগ্যতার ব্যাপারে হেমা মালিনী জানিয়েছেন, ম্যাট্রিকুলেশন পাস করার পর তিনি নাচের তালিম নেন। পাশাপাশি পড়াশোনা করেছেন। ২০১২ সালে তিনি পিএইচডি করেছেন। এ ছাড়া তিনি ‘পদ্মশ্রী’ সম্মাননা পেয়েছেন।

গত বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বিজেপি সভাপতি অমিত শাহকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী-রাজনীতিবিদ হেমা মালিনী। তিনি বলেন, ‘মানুষ চেয়েছেন আবারও আমি এখান থেকেই প্রতিদ্বন্দ্বিতা করি। অমিত শাহ আর নরেন্দ্র মোদির কাছে আমি কৃতজ্ঞ, তাঁরা আমাকে আবারও মনোনয়ন দিয়েছেন। যদি নির্বাচিত হতে পারি, তাহলে ভবিষ্যতে এই অঞ্চলে উন্নয়নের জন্য আরও কঠোর পরিশ্রম করব।’


   আরও সংবাদ