ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

কিশোরগঞ্জে বাড়ছে ডেঙ্গু রোগী, ২১১ জন শনাক্ত


প্রকাশ: ২ অগাস্ট, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


কিশোরগঞ্জে বাড়ছে ডেঙ্গু রোগী, ২১১ জন শনাক্ত

   

ডেঙ্গুজ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা ক্রমেই বাড়ছে কিশোরগঞ্জে। পুরো জেলায় ডেঙ্গুতে আক্রান্ত ২১১ জন রোগী শনাক্ত হয়েছে। ডেঙ্গুতে আক্রান্ত হয়ে বর্তমানে জেলার ৫ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ৬৭ জন। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২৮ জন ডেঙ্গু রোগী জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন।

কিশোরগঞ্জে এ পর্যন্ত ১০ জন গুরুতর আক্রান্ত রোগীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে। তা ছাড়া স্থানীয়ভাবে ডেঙ্গুতে আক্রান্ত ছয়জন রোগীর সন্ধান পাওয়া গেছে। ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মো. হামজা নামে ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থী ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গেছে।

কিশোরগঞ্জের সিভিল সার্জন মো. হাবিবুর রহমান বলেন, গত ২৪ ঘণ্টায় জেলার সদর জেনারেল হাসপাতাল, বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালসহ নতুন করে ডেঙ্গুতে আক্রান্ত ২৮ জন রোগী ভর্তি হয়েছে এবং মোট ৬৭ জন বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

এর মধ্যে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ৩৯ জন, বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ১৫ জন, ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৯ জন, করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২ জন এবং রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালে ২জন ডেঙ্গু রোগী ভর্তি রয়েছেন, যোগ করেন হাবিবুর রহমান।


   আরও সংবাদ