ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ কার্তিক ১৪২৯, ২৯ জ্বিলক্বদ ১৪৪৩

রাজধানীতে দুই মাদক কারবারি গ্রেপ্তার


প্রকাশ: ২২ জুন, ২০২২ ০৮:৩৬ পূর্বাহ্ন


রাজধানীতে দুই মাদক কারবারি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর উত্তরা এলাকায় অভিযান চালিয়ে দুইজন মাদক কারবারি’কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। বুধবার বিকালে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-৪ এর উপপরিচালক পুলিশ সুপার (এসপি) জয়ীতা শিল্পী।

গ্রেপ্তাররা হলেন- কাওসার ও রানা মিয়া। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা, একটি মোটর সাইকেল, ৩টি মোবাইল, ৫ টি সীমকার্ড ও  নগদ ১৭ হাজার ৫টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তার কাওসার একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে ঢাকা শহরের উত্তরাসহ বিভিন্ন এলাকায় অবস্থান করে মাদক ব্যবসা করে আসছে।

অদূর ভবিষ্যতে এরূপ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে। ওই গ্রেপ্তারদের আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

এলিট ফোর্স র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। খুন, ডাকাতি, দস্যুতা, ধর্ষণ, অপহরণ, চাঁদাবাজি, অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসী গ্রেপ্তার এবং জঙ্গীবাদের মত ঘৃণ্যতম অপরাধ নির্মূল ও রহস্য উৎঘাটনের পাশাপাশি মাদকদ্রব্য উদ্ধার, মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করে আসছে সংস্থাটি। এছাড়া নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাব মাদক বিরোধী অভিযান জোরদার করেছে।


   আরও সংবাদ