ঢাকা, রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১৩ চৈত্র ১৪২৯, ৩ জ্বমাদিউল আউয়াল ১৪৪৪

ইবির শেখ রাসেল হলের নতুন প্রাধ্যক্ষ ড. শর্মা


প্রকাশ: ১ জুন, ২০২২ ০৫:১৫ পূর্বাহ্ন


ইবির শেখ রাসেল হলের নতুন প্রাধ্যক্ষ ড. শর্মা

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শেখ রাসেল হলে নতুন প্রাধ্যক্ষ হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. দেবাশীষ শর্মা।

বুধবার (১ জুন) বেলা ১২টায় তিনি শেখ রাসেল হলের নতুন প্রাধ্যক্ষ হিসেবে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করেন। 

গতকাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম তাকে পরবর্তী এক বছরের জন্য প্রাধ্যক্ষ হিসেবে নিয়োগদান প্রদান করেছেন। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মু. আতাউর রহমান (ভারঃ) স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি হতে এই তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সাবেক প্রাধ্যক্ষ অধ্যাপক ড. রবিউল হোসেনের মেয়াদ পূর্ণ হওয়ায় তদস্থলে অধ্যাপক ড. দেবাশীষ শর্মা কে স্থলাভিষিক্ত করা হয়েছে এবং তিনি এই অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য তিনি নিয়মানুযায়ী সুযোগ সুবিধা পাবেন। একই সাথে নতুন প্রাধ্যক্ষকে ক্যাম্পাসে বসবাস করতেও বলা হয়েছে।

দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. আনোয়ার হোসেন, বঙ্গবন্ধু হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মাহবুবুল আরফিন, সাদ্দাম হোসেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. আসাদুজ্জামান, বিদায়ী প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ রবিউল হোসেনে, আইন বিভাগের সিনিয়র অধ্যাপক ড. শাহজাহান মন্ডল, বাংলা বিভাগের অধ্যাপক ড. তপন কুমার রায়, শাখা কর্মকর্তা সুজল কুমার অধিকারী ও বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ।

এসময় নবনিযুক্ত প্রাধ্যক্ষ অধ্যাপক ড. দেবাশীষ শর্মা হলের আবাসিক শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, শিক্ষার্থী ও সংশ্লিষ্ট সকলকে নিয়ে সুষ্ঠুভাবে হল পরিচালনার প্রত্যয় ব্যক্ত করেন।

এছাড়াও দীর্ঘদিন একান্ত নিষ্ঠা ও আন্তরিকতার সাথে হল প্রাধ্যক্ষের দায়িত্ব পালন করায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের পক্ষ থেকে অধ্যাপক ড. রবিউল হোসেনকে আন্তরিক ধন্যবাদ জানানো হয়


   আরও সংবাদ