ঢাকা, রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১৩ চৈত্র ১৪২৯, ৩ জ্বমাদিউল আউয়াল ১৪৪৪

কুবির চট্টগ্রাম স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা 


প্রকাশ: ১১ এপ্রিল, ২০২২ ০৯:৩১ পূর্বাহ্ন


কুবির চট্টগ্রাম স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা 

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) চট্টগ্রাম স্টুডেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ১১ তম ব্যাচের শিক্ষার্থী মোহাম্মদ তারেকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হয়েছেন বাংলা বিভাগের ১১ তম ব্যাচের শিক্ষার্থী মো: আকবর হোসেন। 

গত শনিবার ( ৯ই এপ্রিল) বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়। এই কমিটি আগামী একবছর দায়িত্ব পালন করবে।

কমিটির সিনিয়র সহ-সভাপতিরা হলেন খায়রুল বাশার সাকিব, তানবীর উল ইসলাম, মো. আসিফ উদ্দীন, ফজলুর রহমান তানজিল এবং আরিফুল ইসলাম। সহ সভাপতিরা হলেন মো. আমিনুল এহসান, মো. এরশাদ হোসেন, রাশেদুল হক, মোহাম্মদ ওয়াফিয়াতুল কাওনাইন, আব্দুর রহমান শুভ, জয়দেব শীল, প্রণব চক্রবর্তী, মো. আমির হোসেন, তানবীরুল ইসলাম চৌধুরী, হাসানুল করিম সোহান এবং নাহিয়ান ফারুক। 

যুগ্ম সাধারণ সম্পাদকরা হলেন মাহমুদুল ইসলাম,  সাদেক হোসেন সোহেল, মোহাম্মদ মিসকাত, মুহাম্মাদ শওকতুর রহমান, শমসেদ হোসেন,  মোহাম্মদ এহছানুল হক, এমরান কবির, আশরাফ মুন্না, মোহাম্মদ শফিউল্লাহ, কৃতি অনিমেষ, মিজানুর রহমান আরিয়ান, শাহাদাত নিলয়, হেলাল উদ্দীন শিশির, আমি আদনান, মো. জামশেদুল ইসলাম, ইকবাল মনোয়ার, সুমাইয়া তাবাচ্ছুম,  সুরপা বড়ুয়া এবং আশরাফুল ইসলাম আশরাফ। 

সাংগঠনিক সম্পাদকরা হলেন মো. দিদারুল আলম, দীপ চৌধুরী, আব্দুল্লাহ আল মাসুম, মোহাম্মদ শাহীন আলম, মোহাম্মদ রেজওয়ানুল ইসলাম গণি, ইমন ইউসুফ, তৌসিফ আহমেদ, মো. বদরুদ্দীন, হুমাইরা শওকত এবং মিজবাহুল জান্নাত। অর্থ সম্পাদক  হলেন নিলাশ ধর, মো. রাফি,  মো. শোয়াইব, সহ জামান বাবু,  তৈয়ব উদ্দীন এবং তাহসিন ওয়াদুদ।

দপ্তর সম্পাদকরা হলেন সাফায়াত হোসেন, কুতুব উদ্দিন সম্রাট এবং জোবায়ের। প্রচার বিষয়ক সম্পাদকরা হলেন সায়েদুল ইসলাম চৌধুরী, দীন ইসলাম, নাজিম উদ্দিন মধু, রাকিবুল ইসলাম রাহি, শরীফুল ইসলাম, রিয়াজ উদ্দিন অপু এবং মোহাম্মদ মুসা।

আইন বিষয়ক সম্পাদক হলেন রাসেল আহমেদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হলেন হাসিবুল ইসলাম রিজবী, নারী বিষয়ক সম্পাদক হলেন জান্নাতুন নাঈম, আলিনা আফনান জেসলি এবং মেজবাহ, সংস্কৃতি বিষয়ক সম্পাদকরা হলেন ইমন সাহা, মাইনু উদ্দীন হাসান, আবরার, শ্রাবণী বিশ্বাস, গণযোগাযোগ বিষয়ক সম্পাদক হলেন চৌধুরী মাশাবিহ, ক্রীড়া বিষয়ক সম্পাদকরা হলেন গালিব, 
শ্রাবণ পাল এবং মেহেরাব। দুর্যোগ ও পরিবেশ বিষয়ক সম্পাদকরা হলেন ফায়েজ হাসনাইন এবং  মুজাহেদুল ইসলাম, আপ্যায়ন বিষয়ক সম্পাদকরা হলেন জাহেদুল ইসলাম এবং জান্নাতুন নিসা। 


   আরও সংবাদ