A PHP Error was encountered

Severity: Warning

Message: mysqli::real_connect(): Headers and client library minor version mismatch. Headers:100324 Library:30120

Filename: mysqli/mysqli_driver.php

Line Number: 201

Backtrace:

File: /home/bnnews24/public_html/application/controllers/SS_shilpi.php
Line: 6
Function: __construct

File: /home/bnnews24/public_html/index.php
Line: 316
Function: require_once

যশোর জেলা ছাত্রকল্যাণ সমিতি থেকে ঋত্বিক-রায়হানকে বহিস্কার
ঢাকা, শনিবার, ২৫ মার্চ ২০২৩, ১১ শ্রাবণ ১৪২৯, ৩ রমজান ১৪৪৪

যশোর জেলা ছাত্রকল্যাণ সমিতি থেকে ঋত্বিক-রায়হানকে বহিস্কার


প্রকাশ: ৩ এপ্রিল, ২০২২ ১১:২৮ পূর্বাহ্ন


যশোর জেলা ছাত্রকল্যাণ সমিতি থেকে ঋত্বিক-রায়হানকে বহিস্কার

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে যশোর জেলা ছাত্রকল্যাণ পরিষদ থেকে ঋত্বিক রায় বাহাদুর ও আব্দুল রায়হানকে আজীবন বহিস্কার করা হয়েছে। 

আজ রবিবার (৩ এপ্রিল) ছাত্রকল্যাণটির সভাপতি সাকিবুল হাসান ও সাধারণ সম্পাদক রকি আহমেদের সাক্ষরিত এক নোটিশে এ বহিস্কার করা হয়।

নোটিশে বলা হয়, যশোর জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কমিটি থাকা সত্ত্বেও প্রধান উপদেষ্টাদের না জানিয়ে পর পর দুইটি বিতর্কিত কমিটি করে সংগঠনের স্বার্থ পরিপন্থী কাজ করায়, নিজেদের ব্যক্তিগত স্বার্থে ছাত্রকল্যাণের ভিতর কোন্দল তৈরি করে দুষ্কৃতকর কাজ করায়, ছাত্রকল্যাণে কখনো সভাপতি না থাকলেও ভুয়া সভাপতি পরিচয় দেয়ায় জরুরী সিদ্ধান্তের ভিত্ত্বিতে ঋত্বিক রায় বাহাদুর (যুগ্ম সাধারণ সম্পাদক, জবি ছাত্রলীগ) ও আব্দুল রায়হান (সাংগঠনিক সম্পাদক, জবি ছাত্রলীগ) কে যশোর জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জবি থেকে আজীবন বহিস্কার করা হলো।

নোটিশে আরও বলা হয়, বর্তমান কমিটির সাথে ছাত্রকল্যাণের প্রধান দুই উপদেষ্টা শিক্ষক ও দুইজন কর্মকর্তাসহ আরও অনেক উপদেষ্টা রয়েছেন। তাদের সহযোগিতায় ছাত্রকল্যাণের বড় পিকনিকসহ আর্থিক সহায়তা কার্যক্রম হয়েছে। নতুন এই ভুয়া কমিটি করায় ছাত্রকল্যাণের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. আতিয়ার রহমান তিব্র নিন্দা জানিয়েছেন।


   আরও সংবাদ