ঢাকা, রবিবার, ২২ মে ২০২২, ৭ আশ্বিন ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩

আধিপত্য ও মাদক ব্যবসা নিয়ন্ত্রণে অস্ত্রই শক্তি


প্রকাশ: ৩১ মার্চ, ২০২২ ০৮:০২ পূর্বাহ্ন


আধিপত্য ও মাদক ব্যবসা নিয়ন্ত্রণে অস্ত্রই শক্তি

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর শ্যামপুর, পোস্তগোলা ও তাঁতীবাজারসহ বিভিন্ন এলাকায় আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা নিয়ন্ত্রণ, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ড করতে ফয়সাল। তবে ওই সব কর্মকাণ্ডে অস্ত্রকেই শক্তি হিসাবে ব্যবহার করে আসছিলেন বলে জানিয়েছে র‌্যাব।

আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর শ্যাামপুর পোস্তগোলা নিউ ঢাকা কটন মিলস এলাকায় বিশেষ অভিযান চালিয়ে দুধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩। পরে বিকালে র‌্যাব-৩ এর স্টাফ অফিসার মিডিয়া সহকারী পুলিশ সুপার (এএসপি) খায়রুল কবীর এতথ্য জানান।

এএসপি খায়রুল কবীর জানান, গ্রেপ্তার অস্ত্রধারী সন্ত্রাসী দীর্ঘদিন ধরে রাজধানীর শ্যামপুরসহ পোস্তগোলা এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছে বলে অভিযোগ পায়। পরে র‌্যাবের একটি দল নিউ ঢাকা কটন মিলস এলাকায় অভিযান চালিয়ে দুধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী ফয়সাল আহম্মেদ ধলুকে গ্রেপ্তার করে। তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

খায়রুল কবীর জানান, গ্রেপ্তার আসামীর কাছ থেকে উদ্ধার অস্ত্রটির কোনো বৈধ কাগজপত্র ও অস্ত্রটি সংগ্রহ করেছে কোথা থেকে তারও কোন সন্তোষজনক জবাব দিতে পারেন নি তিনি। জানা গেছে, তার বাড়ি নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জের ছরকাকড়া গ্রামে।

জিজ্ঞাসাবাদে জানা গেছে, সে শ্যামপুরসহ আশপাশের বিভিন্ন এলাকায় আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা নিয়ন্ত্রণের কাজে অবৈধ অস্ত্র ব্যবহার করে। তার বিরুদ্ধে রাজধানীর শ্যামপুর থানায় একটি অস্ত্র আইনে মামলা হয়েছে।
 


   আরও সংবাদ