ঢাকা, বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ মাঘ ১৪২৮, ১৪ সফর ১৪৪৩

রাজধানীতে পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৩


প্রকাশ: ১৫ সেপ্টেম্বর, ২০২১ ০৯:২৫ পূর্বাহ্ন


রাজধানীতে পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৩

স্টাফ রিপোর্টার : রাজধানীর শাহজাহানপুর এলাকা থেকে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, একটি ট্রাক ও একটি প্রাইভেটকারসহ পাঁচজন মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব-৩। আজ বুধবার (১৫ সেপ্টেম্বর) র‌্যাব-৩'এর সহকারী পরিচালক মিডিয়া অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস এতথ্য জানান।

আটককৃতরা হলেন- কাউসার (২৮), ইয়াছিন (২১), সালাউদ্দিন (৩৪), জুয়েল মিয়া (২৮) ও বেলাল হোসেন (৩৬)। এসময় আসামিদের দেহ, ব্যাগ ও গাড়ি তল্লাশী করে ইয়াবা উদ্ধারসহ ট্রাক ও প্রাইভেটকার জব্দ করা হয়।

তিনি জানান, র‌্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজধানীর শাহজাহানপুর  থানা এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩'এর একটি  আভিযানিক দল শাহজাহানপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামিরা কৃতকর্মের বিষয়টি স্বীকার করে এবং দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজাশে অন্যান্যদের সহযোগিতায় বিশেষ কৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে এনে রাজধানীসহ পার্শ্ববর্তী এলাকায় বিক্রয় করে আসছে। 

আটককৃত আসামিদের বিরুদ্ধে শাহজাহানপুর থানায় মামলা প্রক্রিয়াধীন। 


   আরও সংবাদ