ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ কার্তিক ১৪২৯, ২৯ জ্বিলক্বদ ১৪৪৩

ভালোবাসা জয়ের এ কেমন পরিক্ষা!


প্রকাশ: ৬ অগাস্ট, ২০২১ ১১:২৫ পূর্বাহ্ন


ভালোবাসা জয়ের এ কেমন পরিক্ষা!

আন্তর্জাতিক ডেস্ক : হাই রাস্তা দাপিয়ে বেড়াচ্ছে একটি বিলাসবহুল গাড়ি। তবে গাড়ির ছাদে দাড়ি দিয়ে বাঁধা রয়েছে এক তরুণী। তরুণীর এক হাত হ্যান্ডকাফে আটকানো। হ্যান্ডকাফের আরেক অংশে রয়েছে গাড়িতে বসা তরুণের হাত। এমনকি তরুণীর মুখও আটকানো সেলোটেপ দিয়ে। এভাবেই প্রেমিকার ভালোবাসার পরীক্ষা নিয়েছেন এক যুবক।

গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, রাশিয়ার সোশ্যাল ইনফ্লুয়েন্সার সের্গেই কোসেনকো ‘প্রেমের পরীক্ষা’ নেওয়ার ওই ভিডিওটি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ওই পোস্টের কমেন্ট সেকশনে সের্গেই বিষয়টি ব্যাখ্যা করে বলেছেন, ওই স্টান্টটি শুধুমাত্র ট্রাস্ট টেস্ট বা বিশ্বস্ততার পরীক্ষার জন্যই করা হয়েছে। 

অনেক যুগল বিভিন্নভাবে বিশ্বস্ততার পরীক্ষা নিয়ে থাকেন বলেও কমেন্ট জানান তিনি। অবশ্য তার এই ব্যাখ্যা মোটেও মনোপূত হয়নি নেটিজেনদের। হতভম্ব নেটিজেনরা ওই ভিডিও দেখে ভীষণ ক্ষেপেছেন। নানা নেতিবাচক মন্তব্যে ভরে গেছে পোস্টের 
কমেন্ট সেকশন। 

এদিকে, এই ঘটনার তদন্ত শুরু করেছে মস্কো স্টেট ট্রাফিক পরিদর্শকরা। ইনস্টাগ্রামে পোস্ট করা ওই ভিডিওর সত্যতা খতিয়ে দেখছে তারা। ওই ভিডিওতে ব্যবহৃত বিলাসবহুল গাড়িটি ভাড়া নেওয়া হয়েছিল বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ।


   আরও সংবাদ