ঢাকা, বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ মাঘ ১৪২৮, ১৪ সফর ১৪৪৩

র‍্যাব সদরদফতরে নেয়া হয়েছে প্রযোজক রাজ'কে


প্রকাশ: ৫ অগাস্ট, ২০২১ ১২:০৬ অপরাহ্ন


র‍্যাব সদরদফতরে নেয়া হয়েছে প্রযোজক রাজ'কে

স্টাফ রিপোর্টার : আলোচিত ও সমালোচিত প্রযোজক এবং অভিনেতা নজরুল ইসলাম রাজের বনানীর বাসায় অভিযান চালিয়েছে র‍্যাব। অভিযান শেষে বিপুল পরিমাণ মাদকসহ নজরুল রাজকে নেওয়া হয়েছে র‍্যাবের সদর দপ্তরে। চিত্রনায়িকা পরীমনিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে বুধবার (৪ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে র‍্যাব অভিযানে যায় নজরুলের বাসায়।

বিষয়টি নিশ্চিত করে র‍্যাবের গোয়েন্দা শাখার প্রধান লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলাম জানান, রাজধানীর বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে তার কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে রাজের বনানীর বাসায়  র‍্যাব অভিযানে গেছে।

এই অভিনেতা ‘রাজ মাল্টিমিডিয়া’ নামে একটি প্রতিষ্ঠানের কর্নধার, মুনিয়া হত্যা সময় কালীন বিভিন্ন সময়ে বিভিন্ন মাধ্যমে নজরুল রাজের নামটি উঠে আছে,মুনিয়া'কে মিডিয়া অঙ্গনে আসার পিছনে ও নজরুল রাজ এর হাত রয়েছে বলেও জানা যায় বিভিন্ন সুত্রে।

এর আগে বুধবার বিকেলে ‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের’ ভিত্তিতে পরীমনির বাসায় অভিযানে যায় র‌্যাব। পরে সন্ধ্যায় পরীমনিকে আটক করা হয়। যেসব অভিযোগ রয়েছে সে ব্যাপারে জিজ্ঞাসাবাদ করতে পরীমনিকে  সদরদফতরে নিয়ে যাওয়া হয়েছে।

অভিযানের একটি সূত্র জানায়, রাজের বাসায় প্রতিনিয়ত উর্থি বয়সের মেয়ে মডেলদের আনাগোনা। রাজের বাসায় বিদেশি ব্র্যান্ডের নামীদামী মদ সহ বিপুল পরিমাণ ইয়াবা পাওয়া গেছে।


   আরও সংবাদ