ঢাকা, রবিবার, ২৫ জুলাই ২০২১, ১০ অগ্রহায়ন ১৪২৮, ১৫ জ্বিলহজ্ব ১৪৪২

হাতিরঝিল থেকে ১২ জুয়াড়ীকে আটক করেছে র‌্যাব-৩


প্রকাশ: ৬ জুলাই, ২০২১ ০৭:২০ পূর্বাহ্ন


হাতিরঝিল থেকে ১২ জুয়াড়ীকে আটক করেছে র‌্যাব-৩

স্টাফ রিপোর্টার : রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে ১২ জুয়াড়ীকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ আটক করেছে র‌্যাব-৩। আজ মঙ্গলবার (০৬ জুলাই) বিকালে র‌্যাব-৩'এর সহকারী পরিচালক মিডিয়া অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস এক বার্তায় এতথ্য জানান।

আটককৃতরা হলেন- শামীম রেজা (৫০), কফিল উদ্দিন (৩৯), খোকন (৩৫), বেলাল হোসেন (৪০), গিয়াসউদ্দিন (৪৫), ওয়াসিম (২৮), আনোয়ার হোসেন (৪০), ফারুক হোসেন (৪৭), মিজান (৪২), ইমরান (২৮), রিন্টু (৪২) ও জুয়েল হোসেন (৩৮)। 

র‌্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজধানীর হাতিরঝিল থানাধীন এলাকায় জুয়াড়ী চক্রের সদস্যরা জুয়ার আসর বসিয়ে জুয়া খেলা করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর আভিযানিক দল অভিযান পরিচালনা করে জুয়াড়ী চক্রের ১২ জনকে আটক করে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা কৃতকর্মের বিষয়টি স্বীকার করে এবং দীর্ঘদিন যাবৎ তারা জুয়া খেলে আসছে বলে জানায়। জুয়া খেলে তারা সকলেই আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। তথাপিও জুয়া খেলার সুযোগ থাকায় তারা প্রতিদিন ঘটনাস্থলে জুয়া খেলতে আসত। নেশার কারণে তারা তাদের পারিবারিক দায়িত্ব সঠিকভাবে পালন করে না। র‌্যাবের অভিযানে উক্ত এলাকায় স্বস্তি ফিরে এসেছে।

আটককৃত আসামীদের বিরুদ্ধে হাতিরঝিল থানায় মামলা দায়ের করা হয়েছে।


   আরও সংবাদ