ঢাকা, রবিবার, ২৫ জুলাই ২০২১, ১০ অগ্রহায়ন ১৪২৮, ১৫ জ্বিলহজ্ব ১৪৪২

গবিতে অগ্নিসেতুর নতুন নেতৃত্বে মিঠু-সিথি


প্রকাশ: ২৯ জুন, ২০২১ ০৩:২১ পূর্বাহ্ন


গবিতে অগ্নিসেতুর নতুন নেতৃত্বে মিঠু-সিথি

মোঃ বরাতুজ্জামান স্পন্দন, গবি প্রতিনিধি: 

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে (গবি) অগ্নিসেতু সাংস্কৃতিক পরিষদের তৃতীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন আইন বিভাগের শিক্ষার্থী মঞ্জুরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফার্মেসি বিভাগের শিক্ষার্থী সানজিদা সিঁথি।

মঙ্গলবার (২৯ জুন) বিদায়ী সভাপতি পবিত্র কুমার শীলের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক প্রদীপ কুমার সূত্রধরের সঞ্চালনায় এক ভার্চুয়াল সভায় এক বছর মেয়াদী এ কমিটি ঘোষণা করা হয়। 

কমিটির নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন সহ- সভাপতি সুমাইতা মেহজাবিন প্রমি, তামান্না হক রত্না, সামিনা আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক সামিয়া আফরিন লালিত্য, সহ সাধারণ সম্পাদক সজল সিংহ, সাংগঠনিক সম্পাদক কথা সাহা, সহ সাংগঠনিক সম্পাদক জয় সরকার, অর্থ সম্পাদক শ্রাবস্তি সরকার।

২৩ সদস্য বিশিষ্ট কমিটিতে অন্যান্যরা হলেন দপ্তর সম্পাদক সামিরা আক্তার টুম্পা, প্রচার সম্পাদক জুয়েল মন্ডল, ক্রীড়া সম্পাদক আশরাফুল ইসলাম লিংকন, সাংস্কৃতিক সম্পাদক রাকিবুল ইসলাম শাওন, সহ-সাংস্কৃতিক সম্পাদক সাবরিনা ইসলাম অথৈ, সুপ্রিতি খাঁন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক তৌসিফ হাসান অর্পন। 

এছাড়া কার্যনির্বাহী সদস্যরা হলেন তোফায়েল আহমেদ, সালমান শাহ, নাহিদ হাসান, লাবন্য তরফদার, অনন্যা রাণী ঘোষ এবং আবদুল্লাহ হোসেন।

সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি অরূপ দাস শ্যাম বলেন, গণ বিশ্ববিদ্যালয়ে এই সংগঠনের একটি আলাদা পরিচয় রয়েছে। তারা তাদের কাজের মাধ্যমে সারা দেশের কাছে পরিচিতি লাভ করেছে এবং সর্বজনগ্রাহ্য হয়েছে। আশা করি নতুন কমিটির হাত ধরে সেই কার্যক্রম আরো বেশি ভালোভাবে বাস্তবায়িত হবে। যেহেতু আমরা করোনা মহামারির সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি তাই আমি আশাবাদী এর মধ্যেই কিভাবে ভাল কিছু করা যায় সেদিকে লক্ষ্য রাখবে নতুন কমিটি।

উপদেষ্টা রাশেদ শাহরিয়ার বলেন, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সম্পর্কে অনেকেরই একটি ধারণা, তারা আত্মকেন্দ্রিক হয়। শুধু নিজেদের ক্যারিয়ার নিয়েই চিন্তাভাবনা করে। কিন্তু এর বাইরে কিছু মানুষ যে সাধারণ মানুষদের নিয়ে চিন্তাভাবনা করে, তাদের জন্য কিছু করতে চায়, তারই একটি প্রয়াস অগ্নিসেতু। এখানে যারা কাজ করি, তারা প্রত্যেকেই দেশের সাধারণ মানুষ সম্পর্কে ভাবি। এই কমিটি তারই ধারাবাহিকতা বজায় রেখে দেশের জন্য আরো ভালো কিছু করবে বলে আমি আশাবাদী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গবির অগ্নিসেতুর প্রতিষ্ঠাতা সভাপতি হোসাইনুল আরেফিন সেতু, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো. রোকনুজ্জামান মনি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক উমর ফারুক সিদ্দিকী, বিদায়ী কার্যনির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক শাবনাজ শিকদার প্রমুখ।


   আরও সংবাদ