ঢাকা, রবিবার, ১৬ মে ২০২১, ২ আশ্বিন ১৪২৮, ৪ শাওয়াল ১৪৪২

জবি ছাত্রলীগ থেকে যশোরে শতাধিক পরিবারে ইফতার বিতরণ


প্রকাশ: ২ মে, ২০২১ ১১:২১ পূর্বাহ্ন


জবি ছাত্রলীগ থেকে যশোরে শতাধিক পরিবারে ইফতার বিতরণ

জবি প্রতিনিধিঃ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগের পক্ষ থেকে যশোর সদরের কাশিমপুর ইউনিয়নে শতাধিক পরিবারের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। আজ রবিবার (২ মে) জবি ছাত্রলীগের নেতা আব্দুল রায়হান ১১০টি পরিবারের মাঝে এ ইফতার বিতরণ করেন।


এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লব। এছাড়া অন্যান্যদের মধ্যে জেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক রিফাতুজ্জামান রিফাত, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুহুল কুদ্দুস, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এস এম তানভীর আহম্মদ রিয়াল সহ জেলা ছাত্রলীগ এর বিভিন্ন নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

জানা যায়, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর নির্দেশনায় এ ইফতার বিতরণ করে জবি ছাত্রলীগ নেতা রায়হান।

ইফতার বিতরণের সময় রায়হান বলেন, বর্তমান করোনা মহামারী এবং লকডাউনের মধ্যে  সাধারন মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি ইউনিট তাদের নিজ নিজ এলাকায় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। কেউ কাস্তে নিয়ে, কেউ ইফতার আবার কেউ ত্রাণ নিয়ে মানবিক কাজে এগিয়ে এসেছেন। তারই ধারাবাহিকতায় জবি ছাত্রলীগের পক্ষ থেকে সমাজের নিম্ন আয়ের মানুষের মাঝে আজ ইফতার বিতরণ করা হলো।


এসময় যশোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লব বলেন, আর্তমানবতার সেবায় নিয়োজিত সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কর্মী আমার স্নেহাস্পদ আব্দুল রায়হানকে তার এই উদ্যোগের জন্য ধন্যবাদ জানাই। এসময় সমাজের এমন বিভিন্ন মানবিক কাজে সবসময় পাশে থাকার ইচ্ছা পোষণ করেন পল্লব।


   আরও সংবাদ