ঢাকা, শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৮ ফাল্গুন ১৪২৭, ৬ রবিউল আউয়াল ১৪৪২

য‌শো‌রে দুর্বৃত্তদের ছোড়া গু‌লিতে ঘের ব্যবসায়ী‌ মামুন নিহত


প্রকাশ: ১৭ অক্টোবর, ২০২০ ০৯:৫৪ পূর্বাহ্ন


য‌শো‌রে দুর্বৃত্তদের ছোড়া গু‌লিতে ঘের ব্যবসায়ী‌ মামুন নিহত

   

য‌শোর প্র‌তি‌নি‌ধি : যশোরের অভয়নগর উপজেলার শুভরাঢ়া এলাকায় আল-মামুন (৩৫) নামের এক ঘের ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (১৭ অক্টোবর) বিকেলে শুভরাঢ়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আল-মামুন শুভরাঢ়া গ্রামের মিঠু আকুঞ্জির ছেলে।

এলাকাবাসী বলছেন, চাঁদাবাজি ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তৌহিদুল ইসলাম জানিয়েছেন, একই গ্রামের গফুর ফকিরের ছেলে রিপন ফকির (৩০) ও সুবিদ আলীর ছেলে বিল্লালের (২২) সঙ্গে পূর্ব শত্রুতা ছিল। শনিবার বিকেল পাঁচটার দিকে আল মামুন গ্রামের খবির উদ্দিনের বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন। সে সময় রিপন ও বিল্লাল তাকে লক্ষ্য করে তিনটি গুলি করে পালিয়ে যায়। 

পরে আশেপাশের লোকজন গুরুতর আল মামুনকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার চিকিৎসকদের পরামর্শে আল মামুনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছিল। পথে সন্ধ্যা ৭ টার দিকে তার মৃত্যু হয়।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম  জানান, নিহত মামুনের চাচাতো ভাই মাসুমের মা বেবিকে (৫০) ভাগিয়ে নিয়ে যায় রিপন। এ নিয়ে মামুন-মাসুমদের সঙ্গে রিপনের দ্বন্দ্বের সৃষ্টি হয়। সেই দ্বন্দ্বের জের ধরে খুনের ঘটনা ঘটেছে।

ওসি জানান, এই ঘটনায় সম্পৃক্তরা একসময় চরমপন্থী দলের সঙ্গে সম্পৃক্ত ছিল। অভিযুক্তদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে। তবে এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। ঘটনার ব্যাপারে থানায় এখনো মামলাও হয়নি।


   আরও সংবাদ