ঢাকা, শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৮ ফাল্গুন ১৪২৭, ৬ রবিউল আউয়াল ১৪৪২

পুলিশের উদ্যোগে সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ সফল


প্রকাশ: ১৭ অক্টোবর, ২০২০ ০৯:০৯ পূর্বাহ্ন


পুলিশের উদ্যোগে সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ সফল

   

স্টাফ রিপোর্টার : সারা‌দে‌শে লক্ষ লক্ষ নারী ও পুরুষ স্বশরী‌রে উপ‌স্থিত ছি‌লেন এবং কোটি কোটি দর্শক ও সাধারণ মানুষ এই সমাবেশ সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখেছেন। নিঃসন্দেহে ধর্ষণসহ নারী ও শিশু নির্যাতন বিরোধী সচেতনতা সৃষ্টিতে এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। উল্লেখ্য, ইতোমধ্যেই প্রতিটি বিটের নিজস্ব একটি ফেইসবুক পেইজ খোলা হয়েছে।

আজ শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০ টায় বাংলাদেশ পুলিশের উদ্যোগে সারাদেশে ৬ ৯১২টি বিটে একযোগে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। যা প্রতিটা বিট পুলিশিং কেন্দ্রের ফেইসবুক পেইজে সরাসরি সম্প্রচার করা হয়েছে।

নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশে পুলিশসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুশীল সমাজের প্রতিনিধি, জনপ্রতিনিধি, নারী ও শিশু অধিকার কর্মী, স্থানীয় নারী ও স্কুল-কলেজের ছাত্রী উপ‌স্থিত ছি‌লেন। 

সমাবেশে তারা ধর্ষণসহ যে কোনো প্রকার নারী ও শিশু নির্যাতন রোধে সমাজের সকল স্তরের মানুষের মধ্যে ব্যাপক গণজাগরণ সৃষ্টি করতে এবং নির্যাতিত নারী ও শিশুর পাশে থাকতে সবাইকে আহবান জানান।

নারী ও শিশু নির্যাতনসহ যে কোনো প্রকার অপরাধের বিরুদ্ধে বাংলাদেশ পুলিশ সোচ্চার রয়েছে। সাধারণ মানুষের সহযোগিতা ও সমর্থনে এ ধরণের অপরাধ নির্মূলে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহণ করতে বদ্ধপরিকর বাংলাদেশ পুলিশ।


   আরও সংবাদ