ঢাকা, শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৮ ফাল্গুন ১৪২৭, ৬ রবিউল আউয়াল ১৪৪২

কালিগঞ্জে ঘরে ঢুকে ভাংচুর ও মহিলাদের লাঞ্চিত করার অভিযোগ


প্রকাশ: ১৭ অক্টোবর, ২০২০ ০৮:১০ পূর্বাহ্ন


কালিগঞ্জে ঘরে ঢুকে ভাংচুর ও মহিলাদের লাঞ্চিত করার অভিযোগ

   

কালিগঞ্জ প্রতিনিধি : কালিগঞ্জের পল্লীতে পূর্ব শত্রুতার জেরধরে প্রতিপক্ষের বাড়ীতে ভাংচুর ও বিভিন্ন প্রজাতীর গাছ নিধনের অভিযোগ উঠেছে। ঘটনাটি শক্রবার (১৬ অক্টোবর) রাত আনুঃ সাড়ে ১২ টায় উপজেলার রঘুনাথপুর গ্রামে ঘটেছে। 

সরেজমিনে জানা গেছে, রঘুনাথপুর গ্রামের মৃতঃ জিয়াদ আলী গাজীর পুত্র রেজাউল করিমের সাথে দীর্ঘর্দিন যাবত জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল একই গ্রামের শামছুর রহমান ঢালী ও তার পুত্র মোস্তফা আল মামুন, নাজমুল হোসেন মিন্টু ঢালী এবং  রাকিব হোসেন ঢালীর সাথে। 

বিষয়টি ঘীরে ইতিপূর্বে আইন আদালত পর্যন্ত গড়ায়, কিন্তু বিরোধেয় বিষয় অদ্যবধি সমাধান হয়নি। এরই জেরধরে মোস্তফা আল মামুন গং পূর্ব পরিকল্পিত ভাবে রেজাউল করিম বাড়িতে না থাকার সুযোগে গভীর রাতে জানালা ভেঙ্গে ঘরের মধ্যে প্রবেশ করে। 

এসময় ঘরের আলমারী,  আসবাবপত্র ভাংচুর করে ও পুকুরের মাছ ধরে এবং বিভিন্ন ফলজ, বনজ গাছ কেঁটে ফেলে ব্যাপক ক্ষয়ক্ষতি করে। ঐ রাতেই বাড়ীর মালিক রেজাউল করিমের বৃদ্ধা মা হাজিরা বিবি(৭০) ও স্ত্রী খাদিজা পারভীন তাদের সন্ত্রাসী কর্মকান্ডে বাঁধা দিলে তাদেরকে হেনস্থা ও বেআব্রু করে শ্লীলতাহানী ঘটায়। 

ঘটনার সত্যতা জানতে স্থানীয় ইউপি সদস্য আফছার আলী ঢালী, প্রতিবেশি আহছানউল্যাহ গাজীর পুত্র আঃ কাদের,  মৃতঃ শাহাদত গাজীর পুত্র আঃ রউপ গাজী, আঃ মাজেদ ঢালীর স্ত্রী রাবেয়া খাতুনসহ প্রায় অর্ধশত প্রতিবেশি এ প্রতিনিধিকে বলেন রেজাউল করিমের পরিবারটি দীর্ঘদিন যাবত শামছুর ঢালী গংয়ের প্রতিহিংসার স্বীকার। 

প্রায়শ মারধর করা, পুকুরের মাছ ধরা, গাছ গাছালী কেটে ক্ষতি করা আর বিভিন্ন মিথ্যা ও ষড়যন্ত্রমুলক মামলায় জড়িয়ে হয়রানী করে আসছে। রেজাউল করিম দিনমজুর, অতি সহজ সরল ও অসহায়।


   আরও সংবাদ