ঢাকা, বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২

জাবিতে ধ্বনির নতুন কমিটি, সভাপতি প্রীতম-সম্পাদক শাহরিয়ার


প্রকাশ: ১৩ অক্টোবর, ২০২০ ১০:৪৪ পূর্বাহ্ন


জাবিতে ধ্বনির নতুন কমিটি, সভাপতি প্রীতম-সম্পাদক শাহরিয়ার

জাবি থেকে রোস্তম : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আবৃত্তি সংগঠন ধবনির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার ১৩ অক্টোবর সংগঠনের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের ৪৫ তম ব্যাচের শির্ক্ষাথী সামি আল জাহিদ প্রীতমকে সভাপতি এবং র্মাকেটিং বিভাগের ৪৬ তম ব্যাচের ইমরান হাসান মু. শাহরিয়ারকে সাধারণ সম্পাদক করে সংগঠনের সাবেক সভাপতি আসাদুল্লাহ আল গালিব এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি নাবিলা নূর মুমু ও মুবাশ্বির আলম উদয়, সহসাধারণ সম্পাদক শিমুল মিত্র, সাংগঠনিক সম্পাদক  খোন্দকার রায়হানা জোহা, সহ- সাংগঠনিক সম্পাদক মাহাজা বিন সাওদা জাহান, র্অথ সম্পাদক জাহিদ হাসান, সহ অর্থ সম্পাদক ইসরাত জাহান ঐশী, দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম, সহ দপ্তর সম্পাদক একরামুল হক অরণ,সাহিত্য ও প্রকাশনা সম্পাদক জিনিয়া আফরোজ ঝরা, সহ-সাহিত্য সম্পাদক লিমা আক্তার, যোগাযোগ ও প্রচার সম্পাদক ফাইজা মেহজাবিন প্রিয়ন্তি, সহ-প্রচার সম্পাদক আরিফা সুলতানা রিতু, মিডিয়া সম্পাদক এটিএম ফয়সাল রাব্বি, সহ-মিডিয়া সম্পাদক সাদিয় অসরওয়ার উল্লাস।

এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে আছেন নারমিন সুলতানা উপমা, জুবায়ের আহমেদ, সাদিয়া আফরিন সুমি, জান্নাতুল ফেরদৌস ঐশী, জুবায়ের আল শাবাব, প্রত্যাশা সরকার, সাহারা আস মাতুলিওসাজিয়া শারমিন।
 


   আরও সংবাদ