ঢাকা, বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২

ইউসিবির ইসলামিক ব্যাংকিংয়ের সদস্য হলেন ইবির দুই শিক্ষক


প্রকাশ: ১৩ অক্টোবর, ২০২০ ১১:১৮ পূর্বাহ্ন


ইউসিবির ইসলামিক ব্যাংকিংয়ের সদস্য হলেন ইবির দুই শিক্ষক

ইবি থেকে শাহিন : ইউসিবির তাক্ওয়া ইসলামিক ব্যাংকিংয়ের শরীয়াহ বোর্ডের সম্মানিত সদস্য হিসেবে যাত্রা শুরু ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়ার ২ জন শিক্ষকের।

উনারা হলেন আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের  সম্মানিত অধ্যাপক  ড.আকবর হোসাইন এবং আল-ফিকহ্ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সম্মানিত সহযোগী অধ্যাপক ড.নাসির উদ্দীন আল আজহারী।

গতকাল আনুষ্ঠানিকভাবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক United commercial bank ইসলামিক ব্যাংকিং সেবা– 'ইউসিবি তাকওয়া’র উদ্বোধন করছেন ব্যাংকটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম আখতারুজ্জামান চৌধুরী বাবু-এঁর ছেলে ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাভেদ ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন ইউসিবি এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী রনি, পরিচালনা পর্ষদ সহ বিভিন্ন উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।
 
এছাড়া আরো উপস্থিত ছিলেন, উক্ত ইসলামিক ব্যাংকিং-এর 'শরীয়াহ বোর্ড'-এর সম্মানিত সদস্য: ঢাবির প্রফেসর ড. কেএম সাইফুল ইসলাম খাঁন, ইবির প্রফেসর ড. আকবর হোসাইন ও  আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ নাছির উদ্দীন আযহারী ও চবির ইসলামিক স্টাডিজ বিভাগের ড. মানজুর।

'শরীয়াহ বোর্ড'-এর সদস্যগণ সবাইকে এই বিশেষায়িত ব্যাংকি সেবা গ্রহণ করার জন্য আহবান করছি এবং এর উত্তরোত্তর সাফল্য কামনা করছি।


   আরও সংবাদ