ঢাকা, বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ ফাল্গুন ১৪২৭, ৫ রবিউল আউয়াল ১৪৪২

২০ অ‌ক্টোবর য‌শোর সদর উপ‌জেলার উপ-নির্বাচনে চার জ‌নের ম‌নোনয়নপত্র দা‌খিল


প্রকাশ: ২৫ সেপ্টেম্বর, ২০২০ ০৭:১৩ পূর্বাহ্ন


২০ অ‌ক্টোবর য‌শোর সদর উপ‌জেলার উপ-নির্বাচনে চার জ‌নের ম‌নোনয়নপত্র দা‌খিল

   

চৌগাছা (য‌শোর) সংবাদদাতা : যশোর সদর উপজেলার চেয়ারম্যানের শূন্য পদে আওয়ামী লীগ ও বিএনপিসহ চার প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

প্রধান দুই দলের প্রার্থী হলেন আওয়ামী লীগের নূরজাহান ইসলাম নীরা, বিএনপির মো. নূর-উন নবী। এছাড়া স্বতন্ত্র হিসেবে জমা দেওয়া অন্য দুই প্রার্থী হলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিতকুমার নাথ এবং জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সিরাজুল ইসলাম। গত বুধবার বিকেল ৫টা পর্যন্ত ছিল মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময়।

রিটার্নিং অফিসার হুমায়ুন কবীর সন্ধ্যায় এই চারজনের মনোনয়ন জমাদানের তথ্য নিশ্চিত করেছেন। যশোর সদর উপজেলার চেয়ারম্যানের শূন্য পদে উপনির্বাচন আগামী ২০ অক্টেবর অনুষ্ঠিত হবে।

যশোরের সিনিয়র নির্বাচন অফিসার হুমায়ুন কবির জানান, ঘোষিত তফশিল অনুযায়ী মনোনয়নপত্র যাচাই-বাছাই ২৬ সেপ্টেম্বর, মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ৩ অক্টোবর এবং ভোট গ্রহণের তারিখ ২০ অক্টোবর নির্ধারণ করেছে নির্বাচন কমিশন।

যশোর সদর উপজেলার তৎকালীন চেয়ারম্যান শাহীন চাকলাদার পদত্যাগ করে সংসদ নির্বাচনে অংশ নেন। একারণে চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ শূন্য হয়।


   আরও সংবাদ