ঢাকা, বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ ফাল্গুন ১৪২৭, ৫ রবিউল আউয়াল ১৪৪২

মণিরামপুরে অনৈতিক কার্যকলাপের দায়ে পার্ক মালিককে জরিমানা, সিনেমা হল সিলগালা


প্রকাশ: ২২ সেপ্টেম্বর, ২০২০ ১১:১৮ পূর্বাহ্ন


মণিরামপুরে অনৈতিক কার্যকলাপের দায়ে পার্ক মালিককে জরিমানা, সিনেমা হল সিলগালা

   

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অশ্লীল ও অনৈতিক কার্যকলাপের অভিযোগে পৌর শহরের আল-আমিন আনন্দ বিনোদন পার্কের মালিককে ১০ হাজার টাকা জরিমানা, পূরবী সিনেমা হল সিলগালা এবং ৫ ব্যক্তিকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দেওয়া হয়েছে।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১২ টার দিকে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরী থানা পুলিশের কয়েকজন সদস্যকে সঙ্গে নিয়ে মণিরামপুর পৌর শহরের তাহেরপুরে অবস্থিত আল-আমিন আনন্দ বিনোদন পার্কে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন। 

এ সময় ওই পার্কের বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ হওয়ায় এবং অশ্লীল কার্যকলাপ বন্ধের যথাযথ ব্যবস্থা গ্রহণ না করায় দন্ডবিধি,১৮৬০ অনুযায়ী  ১০ হাজার টাকা জরিমানার দন্ড প্রদান করা হয় এবং আগামী ১ সপ্তাহের মধ্যে পার্কের  ঝোপঝাড় পরিষ্কার করাসহ অশ্লীল কার্যকলাপ বন্ধের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেওয়া হয়। 

এরপর পৌর শহরের মধুমতি সিনেমা হলে অভিযান পরিচালনা করা হয়। এ সময় অপরাধীরা টের পেয়ে  সিনেমা হলের পিছনের দরজা দিয়ে পালিয়ে যেতে সক্ষম হয় এবং পুলিশ তাড়া করেও তাদেরকে আটক করতে ব্যর্থ হন। এর পরপরই শহরের পূরবী সিনেমা হলে অভিযান পরিচালনার সময়, অশ্লীল ও অনৈতিক কার্যকলাপরত অবস্থায় উপজেলার বালিয়াডাঙা খানপুর গ্রামের কালিপদ দাসের ছেলে মহাদেব দাস (৩২), বাকোশপোল গ্রামের জাবের মোল্লার ছেলে মনিরুল ইসলাম (৩০), মোবারকপুর গ্রামের আজগর আলীর স্ত্রী সুমি খাতুন (২৫), কেশবপুরের বড়েঙ্গা গ্রামের মুক্তার মোল্লার ছেলে অজিয়ার মোল্লা (৩২) ও যশোর সদর উপজেলার শেখহাটি গ্রামের আবজাল হোসেনের মেয়ে সুসমিতা খাতুন (২০) কে পুলিশ আটক করেন। 

ভ্রাম্যমাণ আদালতে আটক ৫ জনের স্বীকারোক্তি অনুযায়ী অনৈতিক কার্যকলাপকারীদেরকে দন্ডবিধি,১৮৬০ অনুযায়ী ৩মাস বিনাশ্রম কারাদন্ড এবং অনৈতিক কাজের মূল হোতাকে (দালাল)কে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় এবং পূরবী সিনেমা হলকে সিলগালা করে দেন ভ্রাম্যমান আদালতের বিচারক। 

সকল অনিয়ম, ভেজাল ও অনৈতিক কার্যকলাপের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে আদালত সুত্রে জানা যায়। 


   আরও সংবাদ