ঢাকা, বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ ফাল্গুন ১৪২৭, ৫ রবিউল আউয়াল ১৪৪২

মণিরামপুরে কলেজ ছাত্রীকে অপহরণের দায়ে চার জনকে অভিযুক্ত করে


প্রকাশ: ২২ সেপ্টেম্বর, ২০২০ ১১:০১ পূর্বাহ্ন


মণিরামপুরে কলেজ ছাত্রীকে অপহরণের দায়ে চার জনকে অভিযুক্ত করে

   

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুরে এক কলেজ ছাত্রীকে (১৭) মাইক্রোবাসে অপহরণের অভিযোগে ৪ জনকে আসামী করে গত সোমবার থানায় মামলা দায়ের করেছেন ওই কলেজ ছাত্রীর পিতা উপজেলার হাজরাকাটি বেলতলা এলাকার রেজাউল করিম। তবে পুলিশ এখনও অপহৃত ছাত্রীকে উদ্ধারসহ কোন আসামীকে আটক করতে পারেনি। 

মামলার বিবরণ সূত্রে জানা যায়, গত রবিবার বিকেলে উপজেলার রাজগঞ্জ ডিগ্রি কলেজে পড়–য়া ওই ছাত্রী স্থানীয় এক দর্জির দোকানে কাপড় আনতে যায়। 

এ সময় একই এলাকার হাবিবুর সানার পুত্র মহিদুল ইসলামসহ তার সহযোগীরা রাস্তা থেকে একটি মাইক্রোবাসে করে ওই কলেজ ছাত্রীকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। সেই অবধি অপহৃত ছাত্রী নিখোঁজ রয়েছে।

স্থানীয়রা জানান, কলেজ ছাত্রী অপহরণ মামলায় মহিদুল ইসলামকে প্রধান আসামী হিসেবে অভিযুক্ত করা হয়েছে। যিনি মামলার বাদী রেজাউল করিমের ফুফাতো ভাই। যিনি ওই কলেজ ছাত্রীর সম্পর্কে চাচা হন। 

এদিকে ওই কলেজ ছাত্রীর অপহরণ নিয়ে এলাকায় নানা গুঞ্জন রয়েছে। অনেকেই বলছেন ওই কলেজ ছাত্রীর সাথে মহিদুলের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক রয়েছে। স্বেচ্ছায় কলেজ ছাত্রী মহিদুলের সাথে চলে গেছে বলে স্থানীয়রা অনেকেই জানিয়েছেন।  

মণিরামপুর  থানার এসআই দেবাশীষ কুমার অপহরণের অভিযোগে মামলার বিষয়টি নিশ্চিত করেন বলেন, ভিকটিমকে উদ্ধারসহ অপহরণকারীদের আটকের জোর চেষ্টা চালানো হচ্ছে।  
 


   আরও সংবাদ