ঢাকা, বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ ফাল্গুন ১৪২৭, ৪ রবিউল আউয়াল ১৪৪২

সোনারগাঁও দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১


প্রকাশ: ২২ সেপ্টেম্বর, ২০২০ ০৮:৪৮ পূর্বাহ্ন


সোনারগাঁও দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

   

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকা থেকে একটি ক্যাভার্ড ভ্যান তল­াশী করে ১১ হাজার ৫’শ পিস ইয়াবা ট্যাবলেট ২টি মোবাইল ফোন উদ্ধারসহ দুইজনকে গ্রেফতার করেছে  র‌্যাব-১১। 

আজ মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) গভির রাতের আধাঁরে র‌্যাব-১১ সিপিএসসি’র বিশেষ অভিযানে, ইয়াবা পাচারের দুইজন সদস্যকে বিপুল পরিমান মাদকসহ ব্যবহৃত সামগ্রী উদ্ধার করেন। 

জানাগেছে, র‌্যাব সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম-ঢাকাগামী মহাসড়কের নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন আষাঢ়িয়ারচর সাকিনস্থ, বিসমিল্লাহ্ ফিলিং ষ্টেশনের সামনে পাকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে। কক্সবাজার-ঢাকাগামী একটি ক্যাভার্ড ভ্যান তল্লাশী করে ১১ হাজার ৫’শ পিস ইয়াবা ট্যাবলেট, ২টি মোবাইল ফোনসহ  দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। 

গ্রেফতারকৃতরা হলো- মাইন উদ্দিন (৪০), মাসুদ রানা (৩৩)’দেরকে গ্রেফতার করেন। এ সময় তাদের হেফাজত হতে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ১টি কাভার্ড ভ্যান গাড়ি জব্দ করা হয়। 

এবিষয়ে গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানাযায়, মাদক ব্যবসায়ী মাইন উদ্দিনের বাড়ি নরসিংদী জেলার মধাবদী থানাধীন অনন্তরামপুর এলাকায় ও মাসুদ রানা’র বাড়ি গাজীপুর জেলার গাছা থানাধীন কুনিয়া বড়বাড়ি এলাকায়। 

এধরনের চিহ্নিত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে ক্যাভার্ড ভ্যানে ড্রাইভার ও হেলপার পেশার আড়ালে অভিনব কায়দায় ইয়াবা পাচার করে আসছিলেন। তাঁদেরকে জিজ্ঞাসাবাদে সম্পূর্ণ বিষয়টি স্বীকার করেন। তাঁরা দীর্ঘদিন যাবত পরস্পর যোগসাজশে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য, অবৈধভাবে কাভার্ড ভ্যানযোগে অভিনব কায়দায় ইয়াবা ট্যাবলেট কক্সবাজার থেকে নিয়ে এসে। নারায়ণগঞ্জ-নরসিংদী-ঢাকা এবং এর আশপাশের এলাকায় বিক্রয় ও সরবরাহ করেন বলে জানান। 

এবিষয়ে র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী (পিপিএম) বলেন, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রক্রিয়াধীন চলছে বলে জানান।


   আরও সংবাদ