ঢাকা, শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ মাঘ ১৪২৭, ৭ সফর ১৪৪২

যবিপ্রবি'র বি.এম.ই ক্লাবের কমিটি গঠন, সভাপতি সাইদ ও সাধারণ সম্পাদক সাজিদ


প্রকাশ: ১১ সেপ্টেম্বর, ২০২০ ১১:১৪ পূর্বাহ্ন


যবিপ্রবি'র বি.এম.ই ক্লাবের কমিটি গঠন, সভাপতি সাইদ ও সাধারণ সম্পাদক সাজিদ

যবিপ্রবি থেকে নাজিম উদ্দিন : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং (বি.এম.ই) ক্লাবের কমিটি গঠন করা  হয়েছে। বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের একান্ত পরামর্শে এ ক্লাবটি গঠন করা হয়।

৩২ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। এতে সভাপতি হয়েছেন বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১ম ব্যাচের (চতুর্থ বর্ষের) শিক্ষার্থী হোজ্জাতুল ইসলাম সাইদ ও সাধারণ সম্পাদক হয়েছেন সৈয়দ সাজিদ হাসান। 

এছাড়া কমিটির সহ সভাপতি পদে আসিফ আবদুল্লাহ, তানভীর আহমেদ, মেহেদি হাসান প্রিন্স, সহকারী সাধারণ সম্পাদক মাস্চিয়াত হোসাইন,আশিক আহমেদ আবির,অর্থ সম্পাদক আনজুমানারা, সহকারী অর্থ সম্পাদক আফিয়া মুবাশারাহ্ মিম, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ,মুজাক্কির হোসেন, প্রচার সম্পাদক আবু নাসের আরাফাত, সহকারী প্রচার সম্পাদক অনন্যা নাগ, সাদিয়া আফরিন ঐশি, জিনিয়া আফরিন জুই, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীরুল হক,সজল বিশ্বাস,অফিস সম্পাদক আশিকুর রহমান, সহকারী অফিস সম্পাদক আসিফ আহমেদ, সাহেব ইসলাম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক নিলয় মন্ডল, খেলাধুলা বিষয়ক সম্পাদক অভিক মাজুমদার।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য মৃদুল হালদার,কাজিম আহমেদ, সাওদা খাতুন, সালওয়া সিদ্দিকা হক, এস এম রাশেদুজ্জামান, নাজিম উদ্দিন, আইমান ফায়েজ, সনদিপ সরকার, পিয়াস কবির জয়, তারিফুল ইসলাম প্রমুখ।


   আরও সংবাদ