ঢাকা, শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ মাঘ ১৪২৭, ৮ সফর ১৪৪২

যবিপ্রবি সাংবাদিক সমিতির দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে


প্রকাশ: ১১ সেপ্টেম্বর, ২০২০ ১১:০০ পূর্বাহ্ন


যবিপ্রবি সাংবাদিক সমিতির দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে

যবিপ্রবি থেকে নাজিম উদ্দিন : সীমিত পরিসরে নানা কর্মসূচির মধ্য দিয়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম রিজেন্ট বোর্ড কর্তৃক অনুমোদিত একমাত্র ছাত্র সংগঠন যবিপ্রবি সাংবাদিক সমিতির দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। 

আজ বুধবার ১লা সেপ্টেম্বর সকাল সাড়ে ১০ টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুলেল শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে কর্মসূচি শুরু হয়।

এরপর বিশ্ববিদ্যালয়ে শিক্ষক ও সাংবাদিক সমিতির নেতাকর্মীদের উপস্থিতিতে সাংবাদিক সমিতির জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। পরবর্তীতে বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকায় অবস্থিত যবিপ্রবি স্কুল এন্ড কলেজে বিভিন্ন জাতের ফলজ ও বনজ বৃক্ষ রোপন ও বিতরণের মাধ্যমে কর্মসূচি শেষ হয়।

যবিপ্রবি সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মোসাব্বির হোসাইনের সভাপতিত্বে আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য দেন যবিপ্রবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও ইইই বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক প্রকৌশলী ড. আমজাদ হোসেন, একাডেমিক কাউন্সিলের নির্বাচিত সদস্য ও পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক ড. শিরিন নিগার, পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. কে এম দেলোয়ার হোসেন এবং জনসংযোগ কর্মকর্তা আব্দুর রশিদ। 

গতকাল রাত থেকেই বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, শিক্ষক সমিতি সহ ক্যাম্পাসের বিভিন্ন ছাত্র সংগঠন ও সারাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে যবিপ্রবি সাংবাদিক সমিতির জন্য শুভেচ্ছা জানানো হয়।


   আরও সংবাদ