ঢাকা, শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ মাঘ ১৪২৭, ৭ সফর ১৪৪২

চৌগাছায় নিহত সাবেক চেয়ারম্যান কাশেমের মৃত্যুবার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা


প্রকাশ: ৩১ অগাস্ট, ২০২০ ০১:১৬ পূর্বাহ্ন


চৌগাছায় নিহত সাবেক চেয়ারম্যান কাশেমের মৃত্যুবার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছার পাশাপোল ইউপির সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেমের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

সোমবার বিকাল সাড়ে পাঁচটায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

২০১৬ সালের ৪ জুন চেয়ারম্যান নির্বাচিত হন। ২৯ আগস্ট উপজেলা পরিষদের সভা শেষে বাড়ি ফেরার পর তিনি নিখোঁজ হন। পরে ৩১ আগস্ট যশোর কতোয়ালী থানা পুলিশ যশোর শহর থেকে তার লাশ উদ্ধার করে।

পাশাপোল ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিএম শফিকুজ্জামান রাজুর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা মুক্তিযোদ্ধা ঐক্য পরিষদের সভাপতি সাবেক ব্যাংক কর্মকর্তা আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শাহাবুদ্দিন চুন্নু বড়মিয়া, স্বরূপদাহ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ও জগদিশপুর ইউপির সাবেক চেয়ারম্যান মাস্টার সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও যশোর এমএম কলেজ ছাত্রলীগের সাবেক সম্পাদক আশরাফুল আলম, রেজওয়ান হাবিব আলিফ, চৌগাছা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি সদস্য জালাল উদ্দিন, পাশাপোল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতলেব, পাশাপোল ইউপির সদস্য আব্দুস সালাম, আবুল খায়ের, আব্দুর রহিম মরহুমের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ হোসেন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজু আহাম্মেদ, দপ্তর সম্পাদক হাশেম আলী প্রমুখ। 


   আরও সংবাদ