ঢাকা, বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ৮ মাঘ ১৪২৭, ৫ সফর ১৪৪২

চৌগাছায় ছাত্রলীগ নেতার উদ্যোগে বঙ্গবন্ধুর "অসমাপ্ত আত্মজীবনী" বিতরণ


প্রকাশ: ২১ অগাস্ট, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


চৌগাছায় ছাত্রলীগ নেতার উদ্যোগে বঙ্গবন্ধুর

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছা উপজেলা ছাত্রলীগ নেতা এইচ এম ফিরোজের উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত আত্মজীবনী’ বিতরণ করা হয়েছে। 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলার ১১টি ইউনিয়ন ও চৌগাছা পৌরসভা ছাত্রলীগের ২০ নেতাকর্মীকে বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ বই প্রদান করা হয়। 

বৃহস্পতিবার উপজেলা পরিষদ চত্বরে ‘অসমাপ্ত আত্মজীবনী’ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক দেবাশীষ মিশ্র জয়। অন্যান্যের মধ্যে উপজেলা ছাত্রলীগ নেতা এইচ এম ফিরোজ লিখন হাসান, ছাত্রলীগ কর্মী আশিকুর রহমান, হাসান আলী মৃধা, আকিদুল ইসলাম, মামুন মৃধা, আবু সাঈদ, তানভির আহম্মেদ উৎসব, জনি আহম্মেদ, মেহেদী হাসান শুভ, কবির আহম্মেদ, আকাশ, নাহিদ হাসান, অনিক মিত্র, রাজিব ঘোষ, তাহমিদ শাকিল, দ্বিপ, মাসুদ রানা, সাহাবুদ্দিন, শোভন প্রমুখ উপস্থিত ছিলেন।

ছাত্রলীগ নেতা এইচএম ফিরোজ বলেন প্রতি বছরের ন্যায় এবারও বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে উপজেলা ছাত্রলীগের মাসব্যাপী কর্মসূচি ছিল। করোনা ভাইরাসের কারনে অনেক কর্মসূচিই পালন করা যায়নি। তাই বৃক্ষরোপণ, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণের মত কর্মসূচি পালন করতে হচ্ছে। 

এরমধ্যেও ছাত্রলীগ নেতাকর্মীদের বঙ্গবন্ধুর আদর্শে গড়ে উঠার জন্য আমার সীমিত সামর্থ্যরে মধ্যে বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ বিতরণ করেছি। আমি মনে করি বইটি সকল ছাত্রলীগ নেতাকর্মীকে পড়া খুবই গুরুত্বপূর্ণ।


   আরও সংবাদ