ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

পরিবেশ মন্ত্রীর সুস্থতা কামনায় আওয়ামী লীগ ও যুবলীগের দোয়া মাহফিল


প্রকাশ: ১২ অগাস্ট, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


পরিবেশ মন্ত্রীর সুস্থতা কামনায় আওয়ামী লীগ ও যুবলীগের দোয়া মাহফিল

   

মৌলভীবাজার সংবাদদাতা : মৌলভীবাজারের বড়লেখা পৌরসভা মিলনায়তনে কোভিড-১৯ আক্রান্ত পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন এমপির আশু সুস্থতা কামনা করে বড়লেখা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গ সংগঠনের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

আজ বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের স্থানীয় নেতৃবৃন্দসহ উপস্থিত সকলে মন্ত্রীর রোগমুক্তির জন্য মহান আল্লাহ রাব্বুল আলামীনের নিকট দোয়া প্রার্থনা করেন।

এর পূর্বে সকালে বড়লেখা উপজেলা পরিষদের আয়োজনে পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রীর আশু রোগমুক্তি কামনা করে দোয়া ও প্রার্থনা করা হয়। এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা নির্বাহী অফিসার শামীম আল ইমরান, উপজেলা ভাইসচেয়ারম্যান তাজ উদ্দিন, বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম সরদার, বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রত্নদ্বীপ বিশ্বাস, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান রেহানা বেগম হাসনাসহ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, করোনাভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হয়ে গতকাল ১২ আগস্ট হতে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) এ চিকিৎসাধীন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী শাহাব উদ্দিন এমপি'র শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে মর্মে জানা গিয়েছে।


   আরও সংবাদ