ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

মণিরামপুর উপজেলায় আইন-শৃংখলা কমিটির মাসিক সভা


প্রকাশ: ৯ অগাস্ট, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


মণিরামপুর উপজেলায় আইন-শৃংখলা কমিটির মাসিক সভা

   

মণিরামপুর(যশোর)সংবাদদাতা : মণিরামপুর উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা সোমবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভার শুরুতে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে  নিহত জাতীর জনকের পরিবারবর্গ ও সকল নিহতদের স্মরণে দোয়া ও বিশেষ মোনাজাত পরিচালনা করেন মণিরামপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আলহাজ্ব কাজী মাহমুদুল হাসান।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্ত্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, মণিরামপুর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ নুরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগ নেতা জিম.এম মজিদ, মণিরামপুর প্রেসকাবের সভাপতি ফরুক আহম্মেদ লিটন, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক অধ্যাপক আব্বাস উদ্দীন, মণিরামপুর বাজার কমিটির সভাপতি অরুন কুমার নন্দন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা রিপন কুমার ঘোষ, ইউপি চেয়ারম্যান মশিউর রহমান, শেখর চন্দ্র রায়, জহিরুল হক, আনছার আলী ,আহাদ আলী প্রমুখ। 

সভায় মণিরামপুর উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বিস্তারিত আলোচনা হয়। এ সময় বিভিন্ন সদস্যের বক্তব্যে মণিরামপুরে সাম্প্রতিক সময়ের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উপস্থিত সকলে সন্তোষ প্রকাশ করেন। 

উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান বিগত সভার কার্যবিবরনী পর্যালোচনান্তে আগামী দিনে আইন-শৃঙ্খলা পরিস্থিতির স্বাভাবিক পরিবেশ বজায় রাখার বিষয়ে সবাইকে যার যার অবস্থান থেকে দায়িত্ব নিয়ে সহযোগিতার আহবান জানান।

এ বছরের দূর্গাপূজায় কোন প্রকার লাইটিং না করা এবং গণজমায়েত এড়িয়ে স্বাস্থ্যবিধি মেনে পালন করার জন্য তিনি  বিশেষ নির্দেশনা প্রদান করেন।


   আরও সংবাদ