ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

সন্তানদের পিঠে তুলে নিরাপদে নদী পার হচ্ছে বাবা


প্রকাশ: ১০ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


সন্তানদের পিঠে তুলে নিরাপদে নদী পার হচ্ছে বাবা

   

বিএন নিউজ ডেস্ক : বাচ্চাদের পিঠে নিয়ে কুমিরের নদী পার হওয়ার একটি ভিডিও ভাইরাল হয়ে গেছে। সন্তানের জীবনের নিরাপত্বা দিতে একটি  কুমির তার পিঠে তুলে নিলো বাচ্চাদের কারণ পানির ঢেউ থেকে রক্ষা করে তীরে  নিয়ে যেতে দেখা গেছে।

আর এই বাবা কুমিরের দায়িত্ব পালন দেখে নেটিজেনরা বিস্মিত। সামাজিক যোগাযোগের মাধ্যমে সেই দৃশ্যের ছবি প্রথমে পোস্ট করেন আইএফএস কর্মকর্তা প্রবীণ কাসওয়ান।

অভ’তপূর্ব ছবিটি  শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, সন্তানের নিরপত্বায় সবচেয়ে সতর্ক এবং সেরা বাবা। ছবিতে  দেখা যায়, একটি বাবা কুমিড় সন্তানদের নিয়ে চাম্বল নদী পার হচ্ছে।

প্রবীণ কাসওয়ান জানিয়েছেন, আমাদের সংরক্ষণের চেষ্টাকে এই প্রজাতি বজায় রাখছে এভাবেই। তিনি বলেন, আমরা যখন নদী সংরক্ষণের কথা বলি, তখন আমরা এই প্রজাতির ভবিষ্যতের কথাও বলি। 

ছবিটি অনেকেই টুইটারে শেয়ার  করেছেন। এরই মধ্যে অনেকেই লাইক করেছেন। আর এতে মন্তব্য করেছেন হাজারেরও  বেশি মানুষ। এই  পোস্টে সবাই বাহবা দিয়ে কুমিরটিকে দায়িত্ববান বাবা হিসেবে বর্ণনা করেছেন।

আরেকজন  লিখেছেন, একজন দায়িত্বশীল বাবা  লিখেছেন ছবিটি মানুষকে অনেক কিছু শেখাচ্ছে। আরেক জন লিখেছেন, সত্যিই খুব সুন্দর ছবিটি।


   আরও সংবাদ