ঢাকা, শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ মাঘ ১৪২৭, ৭ সফর ১৪৪২

ফেনীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই


প্রকাশ: ২৬ মার্চ, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


ফেনীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই

ফেনীতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যদের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুজন নিহত হয়েছেন। র‌্যাবের দাবি নিহত দুজন মাদক ব্যবসায়ী। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে দাগনভূঁঞা উপজেলা সিলোনীয়া বাজার এলাকায় ফেনী-নোয়াখালী-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের পাশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন মো. আসাদ (৪২) ও ইমামুল হক আকন্দ (২৪)। দুজনই মাদারীপুর জেলার রাজৈর উপজেলার বাসিন্দা ছিলেন।

র‌্যাব জানায়, ফেনী সদর উপজেলার সীমান্তবর্তী এলাকা ধর্মপুর থেকে একদল মাদক পাচারকারী বড় ধরনের মাদক পাচার করছে—এমন খবরের ভিত্তিতে র‌্যাব সদস্যরা রাতেই সেখানে হাজির হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক পাচারকারীরা একটি কাভার্ডভ্যান নিয়ে দ্রুত পালায়। র‌্যাবও তাদের পিছু নেয় এবং ধাওয়া করে। একপর্যায়ে দাগনভূঁঞা উপজেলা সিলোনীয়া বাজার এলাকায় পৌঁছে মাদক পাচারকারীরা কাভার্ডভ্যান ফেলে পালানোর চেষ্টা করে। এ সময় তাঁরা (পাচারকারীরা) র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। পরে র‌্যাব সদস্যরা ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুজনের লাশ উদ্ধার করেন। এ ছাড়া একটি ওয়ান শুটার গান, ১৩টি গুলি ও ২৫০ কেজি গাঁজা এবং একটি কাভার্ডভ্যান জব্দ করেন।

আজ বুধবার দুপুরে ফেনী সদর হাসপাতালের মর্গে লাশ দুটির ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে। দুপুর পর্যন্ত তাঁদের কোনো স্বজন লাশ নিতে হাসপাতাল মর্গে যায়নি।

র‌্যাব-৭, ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম জানান, নিহত দুজনই মাদক পাচারকারী চক্রের সদস্য। এ ঘটনায় র‌্যাবের ফেনী ক্যাম্পের উপসহকারী পরিচালক (ডিএডি) মো. জাহাঙ্গীর আলম বাদী হয়ে দাগনভূঁঞা থানায় একটি মামলা দায়ের করেন।


   আরও সংবাদ